২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫
`

এসিআই কোম্পানিতে চাকরির সুযোগ

- ছবি : সংগৃহীত

লোকবল নিয়োগের বিজ্ঞপ্তি দিয়েছে এসিআই লিমিটেড। প্রতিষ্ঠানটিতে ফিন্যান্স বিভাগ সিনিয়র ফিন্যান্স অ্যাক্সিকিউটিভ/অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার পদে লোকবল নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা অনলাইনে আবেদন করতে পারবেন।

প্রতিষ্ঠানের নাম : এসিআই লিমিটেড।
পদের নাম : সিনিয়র ফিন্যান্স অ্যাক্সিকিউটিভ/অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার।
বিভাগ : ফিন্যান্স।
পদসংখ্যা : নির্ধারিত নয়।
শিক্ষাগত যোগ্যতা : অ্যাকাউন্টিং/ফিন্যান্স এমবিএ।
অন্যান্য যোগ্যতা : ফিন্যান্স এবং অ্যাকাউন্টিংয়ে ভালো জ্ঞান, এমএস অফিস প্যাকেজ, বিশেষত এমএস অ্যাক্সেল ভালো দক্ষতা থাকতে হবে।
অভিজ্ঞতা : কমপক্ষে ৫ বছর।
চাকরির ধরন : পূর্ণকালীন।
কর্মক্ষেত্র : অফিসে।
প্রার্থীর ধরন : নারী-পুরুষ (উভয়)।
বয়সসীমা : ২৭ থেকে ৩৫ বছর।
কর্মস্থল : ঢাকা (তেজগাঁও শিল্প এলাকা)।
বেতন : আলোচনাসাপেক্ষে।
অন্যান্য সুবিধা : মোবাইল বিল, চিকিৎসা ভাতা, পারফরমেন্স বোনাস, লাভ শেয়ার, প্রভিডেন্ট ফান্ড, গ্র্যাচুইটি, দুপুরের খাবারের সুবিধা, প্রতি বছর বেতন পর্যালোচনা, বছরে দু’টি উৎসব বোনাস।

আবেদন যেভাবে : আগ্রহীদের ৩১ মার্চের মধ্যে অনলাইনে আবেদন করতে হবে। আবেদন করতে ও বিস্তারিত বিজ্ঞপ্তিটি দেখতে এখানে ক্লিক করুন।


আরো সংবাদ



premium cement
হামাস ও ফিলিস্তিনি গ্রুপগুলোর মধ্যে ঐক্য আলোচনার আয়োজন করছে চীন গফরগাঁওয়ে রাজিব হত্যা মামলার আসামি গ্রেফতার ও বিচার দাবি লক্ষ্মীপুর জেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক ইমতিয়াজ আটক টিভিতে বিব্রতকর সাক্ষাৎকারের পর অবস্থান পাল্টালেন বিএনপি নেতা শ্বশুরের ঘর থেকে যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার চুয়াডাঙ্গায় তাপমাত্রা ৪৩ ডিগ্রির কাছে আচরণবিধি লঙ্ঘন ও উসকানিমূলক বক্তব্য প্রদানে অধ্যক্ষ-চেয়ারম্যান গ্রেফতার আবারো পিএমএল-এনের সভাপতি হচ্ছেন নওয়াজ শরিফ বিষখালী নদী থেকে ২২ ঘণ্টা পর নিখোঁজ জেলের লাশ উদ্ধার ৩ জেলায় বয়ে যাচ্ছে অতি তীব্র তাপপ্রবাহ ছত্তিশগড়ে ২৯ জন মাওবাদী নিহত হওয়ার পর এলাকায় যে ভয়ের পরিবেশ

সকল